madaripurnews24.net

রাজৈরে সোহেল খুনের বিচারের দাবীতে মানববন্ধন

রাজৈরে সোহেল খুনের বিচারের দাবীতে মানববন্ধন

রাজৈর প্রতিনিধি (জয়ন্ত বনিক)

মাদারীপুরের রাজৈরে বহুল আলোচিত সোহেল খুনের বিচারের দাবীতে মানববন্ধন করেছে নিহত সোহেলের স্বজন ও এলাকাবাসী। আজ শনিবার সকাল ১১টার দিকে ঢাকা বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলাধীন সাধুরব্রীজে মহাসড়ক অবরোধ করে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় । এসময় রাস্তার উভয় পাশে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং যান চলাচল স্বাভাবিক হয় । নিহতের বড় ভাই মোাস্তাফিজুর রহমানের সভাপতিত্বে সমাবেশে খুনী ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামসহ খুনে অংশগ্রহনকারী সকলকে গ্রেপ্তার ও বিচার চেয়ে বক্তব্য রাখেন কথিত ঘাতক চেয়ারম্যানের তৃতীয় স্ত্রী তিশা ও শশুর লুৎফর রহমান হাওলাদার, লাকী আক্তার, সালমা, অঞ্জনা, বুলেট খান প্রমুখ। মানববন্ধনে কয়েকশত নারী পুরুষ অংশগ্রহন করেন।পারিবারিক কলহ ও নির্বাচনী বিরোধের জের ধরে গত বৃহস্পতিবার মাগরিবের নামাজের পর বাজিতপুর ইউনিয়নের মজুমদার বাজার ব্রিজের নিকট চেয়ারম্যান ও তার লোকেরা প্রকাশ্যে কুপিয়ে সোহলকে হত্যা করে।

রাজৈর উপজেলার বাজিতপুর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামের সঙ্গে একই এলাকার আবদুল খালেক হাওলাদারের ছেলে সোহেল হাওলাদারের তৃতীয় স্ত্রীর সঙ্গে প্রেম ও নির্বাচনী বিরোধ নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ও তার লোকজন মিলে রাজৈরের

মজুমদার বাজারের ব্রিজের কাছে সোহেল হাওলাদারকে একা পেয়ে কুপিয়ে আহত করে।

আরো পড়ুন  রাজৈরে পরকীয়ার জেরে যুবককে কুপিয়ে হত্যা

রাজৈরে সোহেল খুনের বিচারের দাবীতে মানব বন্ধন
রাজৈরে সোহেল খুনের বিচারের দাবীতে মানববন্ধন

পরে দ্রুত রাজৈর উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে সোহেলর অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here